• ভোর ৫:৪৩ মিনিট সোমবার
  • ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই
‘অনস্ক্রিন চুমুতে আপত্তি, তবে বিশেষ এক নায়কের জন্য রাজি’

‘অনস্ক্রিন চুমুতে আপত্তি, তবে বিশেষ এক নায়কের জন্য রাজি’

Logo


আপনি যদি সিনেমাপ্রমী হয়ে থাকেন, তা হলে নিশ্চয়ই ‘বাহুবলী’ দেখেছেন? সিনেমাটির নায়িকা তামান্না ভাটিয়াকে মনে আছে নিশ্চয়ই? জানলে অবাক হবেন দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় এই তারকা যে কোনও ছবিতে সই করার আগে অদ্ভুত এক শর্ত দেন। কিন্তু কী সেই শর্ত?

জানা গেছে, অনস্ক্রিন কোনো চুমুর দৃশ্য থাকলে তাতে আপত্তি রয়েছে তামান্নার। তবে এ শর্ত কিন্তু সব নায়কের ক্ষেত্রে নয়। একজন বলিউড হিরোর জন্য এই নিয়মের ব্যতিক্রম ঘটাতে রাজি আছেন বাহুবলির এই নায়িকা।

Rittik

তামান্না শেয়ার করেছেন, কিছুদিন আগে হৃতিকের সঙ্গে তার দেখা হয়েছিল। একেবারেই ফ্যান গার্ল মোমেন্ট ছিল তার জন্য। প্রিয় নায়কের সঙ্গে ছবিও তোলেন তিনি। কেরিয়ারের শুরু থেকেই হৃতিককে অনুসরণ করছেন তামান্না।

হৃতিক তার কাছে অনুপ্রেরণা। ফলে হৃতিকের সঙ্গে স্ক্রিন শেয়ারের সুযোগ পেলে কনট্র্যাক্টে কোনো রকম শর্ত রাখতে রাজি নন তামান্না ভাটিয়া।

এসআর/এমএস


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution